ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

স্বরাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রী বলে দিয়েছেন, খালেদা জিয়ার চিকিৎসা প্রচলিত আইনে

সারাবাংলা

ছাগলনাইয়া (ফেনী), প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩২, ১ অক্টোবর ২০২৩

প্রধানমন্ত্রী বলে দিয়েছেন, খালেদা জিয়ার চিকিৎসা প্রচলিত আইনে

স্বরাষ্ট্রমন্ত্রী  আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে প্রচলিত আইনে যা নির্দেশনা দেওয়া আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তা দেশবাসীকে ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন।’

রোববার দুপুরে ফেনীতে এক জনসভায় যোগদানের আগে স্বরাষ্ট্রমন্ত্রী সমকালকে এ কথা বলেন। 

বিএনপিকে ইঙ্গিত দিয়ে মন্ত্রী বলেন, ‘চিকিৎসার জন্য তারা যত আন্দোলন সংগ্রামই করুক আইনের বাইরে গিয়ে খালেদা জিয়ার বিদেশে যাওয়ার সুযোগ নেই।’

দুপুর ১২টা ৫০ মিনিটে র‍্যাবের একটি হেলিকপ্টারে করে স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা থেকে ছাগলনাইয়া সরকারি পাইলট হাইস্কুল মাঠে নামেন। প্রশাসনের পক্ষ থেকে লালগালিচা বিছিয়ে মন্ত্রীকে স্বাগত জানানো হয়। এ সময় ফেনী জেলা প্রশাসক শাহীনা আক্তার, পুলিশ সুপার জাকির হাসানসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন। 

ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে সংসদ সদস্য ও জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতারের বাড়িতে দুপুরের খাবার খান স্বরাষ্ট্রমন্ত্রী।

ফেনীর ছাগলনাইয়া উপজেলার আদালত মাঠে বক্তব্য দেওয়ার কথা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য দেবেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

জাসদ সাধারণ সম্পাদক (ইনু) শিরীন আখতারের সভাপতিত্বে সভায় বক্তব্য দেবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, বাসদের সভাপতি রেজাউল রশিদ, চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক খোরশেদ আলম সুজন, ওয়াকার্স পাটির পলিটব্যুরোর সদস্য কামরুল আহসান।