ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় দুইজনের মৃত্যু

সারাবাংলা

জেলা প্রতিনিধি, জয়পুরহাট

প্রকাশিত: ১৯:৪৪, ২৮ সেপ্টেম্বর ২০২৩

জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় দুইজনের মৃত্যু

ফাইল ছবি

জয়পুরহাট রেলওয়ে স্টেশনে বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুইজন মারা গেছেন। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে।


মারা যাওয়া এক ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তার নাম তার নাম শরিফুল ইসলাম (৩২)। তিনি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কাদিকোলা এলাকার বাসিন্দা। সুপারস্টার কোম্পানির বগুড়া ডিপোতে তিনি চাকরি করেন। আরেক ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টা ৪০ মিনিটের দিকে রাজশাহীগামী বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটি স্টেশনে এক নম্বর লাইনে দাঁড়ায়। পাঁচ মিনিটের মতো সময় বিরতি দিয়ে ট্রেনটি আক্কেলপুর স্টেশনের অভিমুখে যাত্রা করে। এসময় চলন্ত ট্রেন থেকে দুই ব্যক্তি পড়ে যান। একজন লাইনে পড়ে ট্রেনে কাটা পড়েন। অপরজন প্ল্যাটফর্মে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিলে অবস্থার অবনতি দেখে রাজশাহীতে রেফার্ড করেন চিকিৎসক। রাজশাহী যাওয়ার পথে শরিফুল মারা যান।

জয়পুরহাট রেলওয়ে পুলিশ ক্যাম্পের এটিএসআই গোলাম মওলা বলেন, মারা যাওয়া এক ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থলে মারা যাওয়া ওই ব্যক্তির কাছে যে ব্যাগ পাওয়া গেছে সেখানে শরিফুলের ছবি, এনআইডি, ড্রাইভিং লাইসেন্স, এটিএম কার্ড ছিল। ওই সূত্র ধরে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। শরিফুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে নেওয়ার পথে সে মারা যায়। 


শরিফুলের বড় ভাই খায়রুল ইসলাম বলেন, শরিফুল সুপারস্টার কোম্পানির বগুড়া ডিপোতে চাকরি করতো। সে ২০টি থানার দায়িত্বে ছিল। কোনো কাজে ট্রেনে চড়ে অন্য কোথাও যাচ্ছিল কীনা তা বলতে পারছি না। আহত অবস্থায় রাজশাহী নেওয়া পথে ভাই মারা গেছে।