ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

রাঙামাটির পাঁচটি কেন্দ্রে একটিও ভোট পড়েনি

সারাবাংলা

জেলা প্রতিনিধি, রাঙামাটি

প্রকাশিত: ২২:০৯, ৭ জানুয়ারি ২০২৪

রাঙামাটির পাঁচটি কেন্দ্রে একটিও ভোট পড়েনি

ফাইল ছবি

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার পাঁচটি কেন্দ্রে কোনো ভোট পড়েনি। রোববার (৭ জানুয়ারি) পাঁচটি কেন্দ্রে শূন্য ভোট পড়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার।


জানা গেছে, সাজেক ইউনিয়নের নিউলংকর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে ভোটার সংখ্যা ২৫০৭ জন, ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে ভোটার সংখ্যা ২১৪২ জন, তুইছুই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে ভোটার সংখ্যা ১৯৪৮ জন ও শিয়ালদাহলুই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে ভোটার সংখ্যা ১৫৮৪ জন এবং বঙ্গলতলী ইউনিয়নের বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার ৩১৯২ জন। এসব কেন্দ্রে কোনো ভোটার যাননি ভোট দিতে।

এসব কেন্দ্র দুর্গম এলাকায় হওয়াতে একটি কেন্দ্র ব্যতীত অন্যান্য কেন্দ্রগুলোর দায়িত্বে থাকা ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।


এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা রিটার্নিং কর্মকর্তা শিরিন আক্তার জানান, বাঘাইছড়ি উপজেলার ৫টি কেন্দ্রে কোনো ভোট পড়েনি। কেন ভোট পড়েনি এই বিষয়ে তার কোনো ধারণা নেই বলে জানান তিনি।

উল্লেখ্য, বাঘাইছড়ির সাজেক ইউনিয়ন পাহাড়ের আঞ্চলিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) অধ্যুষিত এলাকা। দ্বাদশ সংসদ নির্বাচনকে ‘একতরফা প্রহসনের নির্বাচন’ উল্লেখ করে পাহাড়ের বাসিন্দারা তা বর্জন করেছে উল্লেখ করে তাদের অভিনন্দন জানিয়েছে ইউপিডিএফ।