ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

নিজের পরাজয় বুঝতে পেরে জাফর উল্যাহ এসপিকে দোষ দিচ্ছেন : নিক্সন 

সারাবাংলা

জেলা প্রতিনিধি, ফরিদপুর

প্রকাশিত: ২০:১০, ২৫ ডিসেম্বর ২০২৩

নিজের পরাজয় বুঝতে পেরে জাফর উল্যাহ এসপিকে দোষ দিচ্ছেন : নিক্সন 

ছবি: সংগৃহীত

নিজের পরাজয় বুঝতে পেরে নৌকার প্রার্থী কাজী জাফর উল্যাহ ফরিদপুরের এসপি ও প্রশাসনকে দোষ দিচ্ছেন বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। 


সোমবার (২৫  ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের খামিনারবাদ গ্রামের বজলু মাতুব্বরের বাড়িতে নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত উঠান বৈঠকে তিনি এ কথা বলেন। 

নিক্সন বলেন, আমার বিপক্ষে যিনি নির্বাচন করছেন কালকে (রোববার) উনার বক্তব্যে শুনলাম এসপি কে নিয়ে উনার সমস্যা, এসপি উনার কথা শোনেন না। এসপি আসলে উনার কথা শোনার লোক না। এসপি সাহেব দীপক মজুমদার (জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক) না, রাজা (আকতারুজ্জামান রাজা ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) না, মিরন (সাইফুর রহমান  মিরন ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি) না। তিনি একজন পুলিশ সুপার। তার দায়িত্ব একটা সুষ্ঠু নির্বাচন করা। 


তিনি বলেন, পুলিশ আসলে উনার কথা শোনার জন্য না, পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষা করবে পাশাপাশি সুষ্ঠু একটা নির্বাচনের জন্য যা যা করা দরকার করবে। আপনি (কাজী জাফর উল্যাহ) আগে থেকেই ফলাফল বুঝতে পেরে এখন বলেন এসপির দোষ, ওসির দোষ, প্রশাসনের দোষ। আগে থেকেই আপনি বাহানা শুরু করছেন। চাচা এখন দোষ খুঁজতেছে কয়দিন পর ভোট হবে তখন বলবে নিক্সন ভোট সব কেটে নিয়ে গেছে । উনি এখন দোষ চাপানোর লোক খুঁজতেছে। 

নিক্সন বলেন, আপনি হলেন হারামের টাকার রাজা। আর আপনি আমার মতো বাচ্চা ছেলেরে কন আমার হারামের টাকা। আপনার ৭৮ বছর বয়স, আপনি আইছেন নৌকা নিয়া। নৌকার আসল মালিক আমরা। আমরা নৌকার জন্য রক্ত দিছি। আমরা নৌকার জন্য ঢাকার রাজপথে এখনো লড়াই করি। আর আপনি এসি রুমে বইসা কম্বল মুড়ি দিয়া শুইয়া থাকেন। আপনি ভণ্ডামি করেন, বাজে বাজে কথা বলেন মঞ্চে। ভাবেন এতে ভোট বাড়তেছে।


উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা গত দুই নির্বাচনে (২০১৪ ও ২০১৮) ভোট দিছেন না? ভোট কাটাকাটি হইছে? উনার সাক্ষাৎকার দেখলাম আমি বলে আগেই ভোট কাইটা বাক্স ভইরা রাখছিলাম। 

নিক্সন বলেন, আমার চাচাকে আমি মান্দার গাছে উঠাইতে চাই নাই। আসলে উনি নিজেই মান্দার গাছে উইঠা বইসা আছে।

প্রসঙ্গত, গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে সদরপুর স্টেডিয়ামে এক নির্বাচনী সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নৌকার প্রার্থী কাজী জাফর উল্যাহ বলেন, ‘ফরিদপুরের এসপি চায় না যে সদরপুর, ভাঙ্গাতে, সদরে (ফরিদপুর-৩)  ও  ফরিদপুর-১ (বোয়ালমারী, আলফাডাঙ্গা, মধুখালী) আসনে  নৌকা জিতুক। সে (এসপি) লাইন করছে সব স্বতন্ত্রদের সাথে। ফরিদপুরের চার স্বতন্ত্রই অনেক ধনী। টাকা আছে যেখানে, প্রশাসন-এসপি আছে সেখানে।'