ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

বাবা-মায়ের কবর জিয়ারত করে প্রচার শুরু ওবায়দুল কাদেরের

সারাবাংলা

গণবাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩৬, ২২ ডিসেম্বর ২০২৩

বাবা-মায়ের কবর জিয়ারত করে প্রচার শুরু ওবায়দুল কাদেরের

ছবি: সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার বাবা-মায়ের কবর জিয়ারত করে নির্বাচনী এলাকায় প্রচারণা শুরু করেছেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে এ জিয়ারত করেন তিনি।


বিকেলে কোম্পানীগঞ্জের বসুরহাটে একটি পথ সভায় তার বক্তব্য দেওয়ার কথা রয়েছে। এ উপলক্ষে তিনি ঢাকা থেকে গিয়েই বিকেলে সাড়ে ৩টায় বসুরহাট পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের বড়রাজাপুর গ্রামের বাড়ির দরজায় বাবা মোশারেফ হোসেন ও মা বেগম ফজিলাতুন্নেছার কবর জিয়ারত করে তাদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করেন।

এসময় নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, ফেনী দাগনভুঞাঁ উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ফখরুল ইসলাম রাহাত, মির্জা মাশরুর কাদের তাশিক প্রমুখ উপস্থিত ছিলেন।


ওবায়দুল কাদের নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী। তিনি ১৯৯৬ সালে এ আসন থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। পরে ২০০৮ সাল থেকে টানা তিনবারের সংসদ সদস্য।


নোয়াখালী-৫ আসনে ওবায়দুল কাদেরের চির প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রয়াত ব্যারিস্টার মওদুদু। তিনি ২০২১ সালের ১৬ মার্চ মারা যান। বিএনপি নির্বাচন না করায় এ আসনে এবার ওবায়দুল কাদেরের সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য তরুণ ব্যারিস্টার তানভীর আহমেদসহ চারজন প্রতিদ্বন্দ্বীতা করছেন।