ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

মদের পরিবর্তে দুধ কেনার পরামর্শ দিলেন নৌকার প্রার্থী

সারাবাংলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২৬, ১৯ ডিসেম্বর ২০২৩

মদের পরিবর্তে দুধ কেনার পরামর্শ দিলেন নৌকার প্রার্থী

নির্বাচনি জনসংযোগে র আ ম উবায়দুল মোকতাদির

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে আওয়ামী লীগের নির্বাচনি প্রচারণায় গুরুত্ব পাচ্ছে মাদকের বিষয়টি। ইতিমধ্যেই মাদকবিরোধী বেশ কিছু ফেসবুক পোস্ট করেছেন দলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে নির্বাচনি প্রচারণায় নেমে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, বাজারে দুধও পাওয়া যায় মদও পাওয়া যায়। আপনাদের ওপর ছেড়ে দিলাম আপনারা কোনটা নেবেন। আমার পরামর্শ থাকবে আপনারা দুধ কিনবেন।


তিনি আরও বলেন, আমি ১৩ বছরে কী করতে পেরেছি সেটা আপনারা জানেন। ভোটের বেলায় বিষয়টি আপনারা বিবেচনা করবেন।


সকাল ১০টায় তিনি বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের সিঙ্গারবিল বাজারে পথসভায় তিনি এ কথা বলেন। দিনভর বিজয়নগরে গণসংযোগ করার কথা রয়েছে।

এ সময় এমপির সঙ্গে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক মেয়র হেলাল উদ্দিন, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসিমা মুকাই আলী প্রমুখ উপস্থিত ছিলেন। সিংগারবিল বাজার থেকে এমপি বিষ্ণুপুরে যান।


উল্লেখ্য, আসনটিতে আওয়ামী লীগের মূল প্রতিদ্বন্দ্বী হলেন সদ্য পদত্যাগী সদর উপজেলা পরিষদের পরিষদের চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও। তিনি সদর উপজেলা পরিষদ থেকে পদত্যাগ করে এমপি প্রার্থী হন। বাছাইয়ে তার মনোনয়নপত্র বাতিল হলেও আপিলে ফিরে পেয়ে আলোচনায় চলে আসেন।

ঢাকায় ফিরোজুর রহমানের একাধিক মদের বার রয়েছে। কিছুদিন আগে তিনি ফেসবুক লাইভে এলে একজনের প্রশ্নে তিনি হালাল ব্যবসা করেন বললে এ নিয়ে ব্যাপক আলোচনা, সমালোচনা হয়।