ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

রংপুর নগরীতে তৃতীয় লিঙ্গের স্বতন্ত্র প্রার্থীর শোডাউন

সারাবাংলা

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৯, ১৮ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৯:২২, ১৮ ডিসেম্বর ২০২৩

রংপুর নগরীতে তৃতীয় লিঙ্গের স্বতন্ত্র প্রার্থীর শোডাউন

স্বতন্ত্র প্রার্থী আনোয়ারা ইসলাম রানীর শোডাউন

রংপুর-৩ (সদর) আসনে তৃতীয় লিঙ্গের স্বতন্ত্র প্রার্থী আনোয়ারা ইসলাম রানী ঈগল প্রতীক বরাদ্দ পেয়ে বিশাল শোডাউন করেছেন। তিনি ওই আসনে নিজেকে জাতীয় পার্টির প্রার্থী জিএম কাদেরের মূল প্রতিদ্বন্দ্বী হিসেবে ঘোষণা দিয়েছেন।

সোমবার দুপুরে দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোবাশ্বের হাসানের কার্যালয়ে কয়েকশ সমর্থক নিয়ে উপস্থিত হয়ে আনোয়ারা ইসলাম রানী পছন্দের প্রতীক ঈগল বরাদ্দ চান।


ঈগল প্রতীক বরাদ্দ পাওয়ার পর রানী সাংবাদিকদের বলেন, ‘রংপুর-৩ আসন একসময় জাতীয় পার্টির দুর্গ ছিল। বিগত দিনে এই আসনের তেমন কোনও উন্নয়ন তারা করতে পারেননি। মানুষ তাদের কাছ থেকে প্রত্যাশিত কিছুই পায়নি। বরং বিগত দিনে জাতীয় পার্টি থেকে এমপি নির্বাচিত হয়ে তারা যে ওয়াদা করেছিলেন, তার কিছুই বাস্তবায়ন করতে পারেননি। ভোট নিয়ে তারা ঢাকায় চলে গেছেন। কালেভদ্রে তাদের দেখা মিলেছে। এ জন্য জনগণ পরিবর্তন চায়। একজন যোগ্য নিবেদিতপ্রাণ ব্যক্তিকে এমপি হিসেবে দেখতে চায়। বারবার ঘুঘু এসে খেয়ে গেছে ধান, এবার তা হবে না। জনগণ সত্যিকারের যোগ্য ব্যক্তিকে ভোট দিয়ে নির্বাচিত করবে।’


প্রতীক বরাদ্দ পাওয়ার পর শত শত সমর্থকদের নিয়ে ঈগল মার্কায় ভোট দেওয়ার আহ্বান সংবলিত স্লোগান দিয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন তৃতীয় লিঙ্গের প্রার্থী আনোয়ারা ইসলাম রানী। তার এই শোডাউন নিয়ে নগরীতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।