ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

বাগেরহাটে ড্রাম ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

সারাবাংলা

জেলা প্রতিনিধি, বাগেরহাট 

প্রকাশিত: ১২:৩৯, ১৫ ডিসেম্বর ২০২৩

বাগেরহাটে ড্রাম ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

বাগেরহাটের রামপালে ড্রাম ট্রাকের ধাক্কায় নাজমুল হাসান (২৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় খুলনা-মোংলা মহাসড়কে রামপাল উপজেলার টেংরামারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 


এ সময় আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা অপর আরোহী মো. কামাল। গুরুতর আহত কামালকে উদ্ধার করে প্রথমে রামপাল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।

নাজমুল হাসান জামালপুর জেলার ইসলামপুর থানার কুঠাইল গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি রামপাল তাপবিদ্যুৎকেন্দ্রের একটি বিভাগের নিরাপত্তা কর্মকর্তা ছিলেন। আহত কামালও ওই বিদ্যুৎকেন্দ্রে কর্মরত। 


পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় রামপাল তাপবিদ্যুৎকেন্দ্র থেকে মোটরসাইকেল নিয়ে উপজেলার ভাগা বাজারে যাচ্ছিলেন। পথে মহাসড়কের টেংরামারী এলাকায় বিপরীত দিক থেকে (মোংলাগামী) আসা দ্রুত গতিতে একটি ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক নাজমুল হাসানের মৃত্যু হয়।

বাগেরহাট জেলা পুলিশের গণমাধ্যম সেলের পুলিশ পরিদর্শক বাবুল আক্তার বলেন, দুর্ঘটনার পর মিনি ড্রাম ট্রাকের চালক পালিয়ে গেছে। ট্রাক ও মোটরসাইকেল হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক, মোটরসাইকেল কোনটিরই নিবন্ধন ছিল না। এ ঘটনায় হাইওয়ে থানা পুলিশ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিচ্ছে।