ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

কুষ্টিয়ায় হানিফ

‘একটি দল অংশ না নিলে নির্বাচন অংশগ্রহণমূলক হবে না বলার সুযোগ নেই’

সারাবাংলা

কুষ্টিয়া জেলা প্রতিনিধি  

প্রকাশিত: ১৭:২০, ৬ সেপ্টেম্বর ২০২৩

‘একটি দল অংশ না নিলে নির্বাচন অংশগ্রহণমূলক হবে না বলার সুযোগ নেই’

কোনো একটি রাজনৈতিক দলের অংশ নেওয়া না নেওয়ার ওপর আগামী জাতীয় সংসদ নির্বাচন নির্ভর করবে না। একটি রাজনৈতিক দল নির্বাচনে অংশ না নিলে সে নির্বাচন অংশগ্রহণমূলক হবে না তা বলার সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্বরে অনুষ্ঠিত এক আলোচনা সভায় যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


এ সময় তিনি বলেন, মির্জা ফখরুল সাহেবের কথাবার্তা শুনে মনে হয় আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে উনার মস্তিষ্ক গুলাই গেছে। তার মাথা ঠিক আছে কি না পরীক্ষা-নীরিক্ষা করা প্রয়োজন।

আওয়ামী লীগ সরকার জনগণের জন্য কিছু করেনি এমন কথা যারা বলছেন তারা অন্ধ অথবা বুদ্ধিপ্রতিবন্ধী। শেখ হাসিনার সরকার সারাদেশে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছে। অর্থনীতিতে ৫৬০ ডলার থেকে মাথাপিছু আয় ২ হাজার ৭০০ ডলার ছাড়িয়ে গেছে। এসব উন্নয়ন শুধুমাত্র দেশের জনগণের জন্য হয়েছে বলেও জানান তিনি।


হানিফ বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকা অবস্থায় দেশকে অন্ধকারের দিকে নিয়ে গিয়েছিল। সেই দলের নেতা পলাতক আসামি তারেক রহমান লন্ডনে বসে আজ বলছে টেক অব বাংলাদেশ।

এ সময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, ঝাউদিয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোছা. নুরজাহান শারমীন প্রমুখ উপস্থিত ছিলেন।