ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

বগুড়ায় ব্যবসায়ীর কব্জি ও পায়ের গোড়ালি কেটে দিল দুর্বৃত্তরা

সারাবাংলা

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০২, ৫ সেপ্টেম্বর ২০২৩

বগুড়ায় ব্যবসায়ীর কব্জি ও পায়ের গোড়ালি কেটে দিল দুর্বৃত্তরা

বগুড়ায় আশিক সরকার (৪০) নামের এক ব্যবসায়ীর পথরোধ করে এক হাতের কব্জি এবং দুই পায়ের গোড়ালি কেটে নিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নের বানদীঘি গ্রামে এ ঘটনা ঘটে। আশিক সরকার বানদীঘি মন্ডল পাড়ার তোফাজ্জল হোসেনের ছেলে। তিনি বিভিন্ন হাটে মৌসুমি মালামাল কেনাবেচা করেন।


বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক শাহিনুজ্জামান শাহীন এ তথ্য নিশ্চিত করে জানান, আশিক ব্যবসার কাজ শেষে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ১০টার দিকে তিনি বাড়ির কাছাকাছি পৌঁছালে একদল দুর্বৃত্ত তার পথরোধ করে। এরপর তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম হাতের কব্জি এবং দুই পায়ের গোড়ালি কেটে বিচ্ছিন্ন করে তাকে ফেলে রেখে যায়।


এ সময় তার চিৎকারে গ্রামের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থান অবনতি হলে রাত সাড়ে ১২টার দিকে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

পুলিশ পরিদর্শক শাহিনুজ্জামান শাহীন বলেন, ‘আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তিনি হামলায় জড়িত কয়েকজনের নাম বলেছেন। তারা ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের আটক করতে অভিযান শুরু হয়েছে। তবে কী কারণে আশিকের ওপর হামলা করা হয় তা নিশ্চিত করা যায়নি। তদন্ত চলছে।’