ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

অটোরিকশা উল্টে দুই পুলিশ সদস্য নিহত, আহত ৩ 

সারাবাংলা

জেলা প্রতিনিধি, ফরিদপুর 

প্রকাশিত: ১০:৩৯, ১৭ নভেম্বর ২০২৩

অটোরিকশা উল্টে দুই পুলিশ সদস্য নিহত, আহত ৩ 

ফরিদপুরের ভাঙ্গায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে হাইওয়ে থানার দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। শুক্রবার (১৭ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের পুখুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও তিন পুলিশ।


নিহতরা হলেন- ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ইসলাম ও কনস্টেবল নাসির হোসেন। আহত তিন পুলিশ সদস্য হলেন- একই থানার কনস্টেবল জাকির হোসেন, ইব্রাহীম হোসেন ও মিথোয়াইচিং মারমা। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উদ্ধারকাজ চালায়। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ হেল বাকী ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।


পুলিশ জানায়, ফরিদপুরে বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেওয়ার জন্য ভোরে ভাঙ্গা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে ফরিদপুর যাচ্ছিলেন পাঁচজন পুলিশ সদস্য। পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছালে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই পুলিশ সদস্য নিহত হন। আহত হন আরও তিনজন।

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক আবদুল্লাহ হেল বাকী বলেন, এ ঘটনার পর মাদারীপুর হাইওয়ে রিজিওনের পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শনে করেছেন। বিস্তারিত পরে জানানো হবে।