ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

ফেনীতে বিএনপির মিছিলে লাঠিচার্জ, আটক ৪

সারাবাংলা

জেলা প্রতিনিধি, ফেনী

প্রকাশিত: ১২:২৭, ১২ নভেম্বর ২০২৩

ফেনীতে বিএনপির মিছিলে লাঠিচার্জ, আটক ৪

ফেনীতে অবরোধের সমর্থনে বিএনপির মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ। এসময় ৪ বিএনপি নেতাকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির নেতারা।


রোববার (১২ নভেম্বর) সকাল ৭টার দিকে অবরোধের সমর্থনে শহরের দাউদপুল থেকে বিএনপি নেতাকর্মীদের মিছিলে বাধা দেয় পুলিশ। এসময় নেতাকর্মীরা সড়কে বসে অবরোধ করার চেষ্টা করলে পুলিশ তাদের সরিয়ে দেয় ও ৪ জনকে আটক করে।

আটককৃতরা হলেন, ফেনী পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল, ধর্মপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন পাটোয়ারী, কালিদহ ইউনিয়ন বিএনপি নেতা মহিউদ্দিন, ছাত্রদল নেতা আরমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।


জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশি বাধা ও তাদের অতর্কিত হামলায় অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়েছেন। আমাদের মিছিলটি দাউদপুল থেকে ৫ মিনিট সামনে আসার পরেই পুলিশ ঘিরে ফেলে। মিছিল থেকে ফেনী পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন পাটোয়ারী, মহিউদ্দিন, আরমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ফেনী পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়া মারাত্মক আহত হয়েছেন।

ফেনী পুলিশ সুপার জাকির হাসান বলেন, কেউ নাশকতার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে।