ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

দৌলতদিয়া যৌনপল্লিতে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

সারাবাংলা

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১০:১৬, ১০ নভেম্বর ২০২৩

দৌলতদিয়া যৌনপল্লিতে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

ইউপি সদস্য আইয়ুব আলী

রাজবাড়ীর গোয়ালন্দে অভ্যন্তরীণ কোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আইয়ুব আলীকে (৫০) কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। তাকে ঢাকার সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আইয়ুব আলী উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি। অভিযোগ আছে, তিনি দৌলতদিয়া যৌনপল্লির একজন প্রভাবশালী বাড়িওয়ালা ও মাদক ব্যবসায়ী বলে অভিযোগ আছে।


বুধবার (৮ নভেম্বর) রাত ২টার দিকে যৌনপল্লির আজিজুলের বাড়িতে অবস্থানকালে দুর্বৃত্তরা তার ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় তারা তাকে অতর্কিতভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে ফেলে যায়। খবর পেয়ে থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ভোরে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান স্বজনরা।


গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শত্রুতা ও অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। হামলাকারীদেরও চিহ্নিত করা গেছে। তাদের আটক করতে আমরা চেষ্টা চালাচ্ছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে। আমি মেম্বারকে দেখতে রওনা দিয়েছি। তার সঙ্গে কথা বলার সুযোগ পেলে হয়তো বিস্তারিত জানা যাবে।