ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

নাটোরে জামায়াত নেতাকে কুপিয়ে জখম

সারাবাংলা

জেলা প্রতিনিধি, নাটোর 

প্রকাশিত: ১০:২৮, ২৭ অক্টোবর ২০২৩

নাটোরে জামায়াত নেতাকে কুপিয়ে জখম

নলডাঙ্গায় উপজেলা জামায়াতের সেক্রেটারি ফজলুর রহমান

নাটোরের নলডাঙ্গায় উপজেলা জামায়াতের সেক্রেটারি ফজলুর রহমান অরফে ফজল ডাক্তারকে (৬২) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।


ফজলুর রহমান ফজলের বাড়ি উপজেলার মাধবপুর গ্রামে। তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামী নলডাঙ্গা উপজেলা শাখার সেক্রেটারি। তিনি মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক এবং পল্লি চিকিৎসক।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনের সড়ক দিয়ে উপজেলা জামায়াতের সেক্রেটারি ফজলুর রহমান মোটরসাইকেলে করে নলডাঙ্গা বাজার থেকে মাধবপুরে নিজ বাড়িতে ফিরছিলেন।


এ সময় হেলমেট পরিহিত ৪-৫ জন যুবক মোটরসাইকেল নিয়ে এসে ফজলুর রহমানের পথরোধ করে। পরে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে তাকে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আহত ফজলুর রহমানের ছেলে জুলফিকার আলী বলেন, আমার বাবাকে কুপিয়ে জখম করা হয়েছে। এতে তার দুই পায়ের রগ কেটে গেছে। পিঠের ওপর চাইনিজ কুড়াল ও চাপাতি দিয়ে নির্মমভাবে কুপিয়েছে অজ্ঞাত সন্ত্রাসীরা। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এখন জরুরি ভিত্তিতে রক্তের প্রয়োজন। বাবার অবস্থা আশঙ্কাজনক।


নলডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, কারা এ ঘটনা ঘটিয়েছে এখনো জানা যায়নি। অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।