ঢাকা,  সোমবার, ২০ মে ২০২৪, ,

পুলিশে যোগদান করা হলো না সুকেনের, ডেঙ্গু কাড়লো প্রাণ

সারাবাংলা

 জেলা প্রতিনিধি  রাজবাড়ী

প্রকাশিত: ১৬:৪০, ১৫ অক্টোবর ২০২৩

পুলিশে যোগদান করা হলো না সুকেনের, ডেঙ্গু কাড়লো প্রাণ

৪০তম ক্যাডেট উপপরিদর্শক (এসআই) পদে চূড়ান্ত নিয়োগ পান রাজবাড়ীর ছেলে সুকেন কুমার বিশ্বাস (২৭)। সব প্রক্রিয়া শেষে বুধবার (১৮ অক্টোবর) স্বাস্থ্য পরীক্ষার দিন নির্ধারিত ছিল। তবে এসআই পদে যোগদান করা হলো না সুকেনের। ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি।

শনিবার (১৪ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে মারা যান সুকেন কুমার বিশ্বাস। তিনি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার চর বালিয়াকান্দি গ্রামের বাসিন্দা।


সুকেনের ভাই সুজন জানান, সুকেন গাজীপুরে একটি পোশাক কারখানায় কাজ করতেন। এরই মধ্যে ৪০তম ক্যাডেট উপপরিদর্শক (এসআই) পদে চূড়ান্ত নিয়োগ পান তিনি। সব প্রক্রিয়া শেষে ১৮ অক্টোবর স্বাস্থ্য পরীক্ষার দিন নির্ধারিত ছিল। শুক্রবার (১৩ অক্টোবর) সকালে জানতে পারেন সুকেনের ডায়রিয়া হয়েছে। এরপর থেকে ফোন বন্ধ থাকায় তাকে আর ফোনে পাওয়া যাচ্ছিল না। পরে রাত ১০টার দিকে সুকেনের বাড়িওয়ালার ছেলে ফোন করে জানান সুকেন খুব অসুস্থ। খবর পেয়ে সুকেনের ছোট ভাই সুজন ও তার চাচাতো ভাই রাত ৩টার দিকে সাভার পৌঁছান।

সুকেনকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানিয়েছেন, মূলত ডেঙ্গু আক্রান্ত হয়ে তার প্লাটিলেট অস্বাভাবিক কমে যাওয়া ও পানিশূন্যতায় মৃত্যু হয়েছে।


ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন বলেন, পুলিশের চাকরিতে যোগদান করার আগেই ডেঙ্গু ছেলেটির প্রাণ কেড়ে নিলো। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।