ঢাকা,  রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ,

বাড়ির সবাই মাহফিলে, ঘরে বৃদ্ধকে একা পেয়ে কুপিয়ে হত্যা

বাড়ির সবাই মাহফিলে, ঘরে বৃদ্ধকে একা পেয়ে কুপিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় খালি বাড়িতে একা পেয়ে আব্দুল মান্নান গাজি (৭৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে তার নিজ বাড়ির বসতঘর থেকে রক্তাক্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুল মান্নান কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মৃত আব্দুল খালেক গাজীর ছেলে।


কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ কালবেলাকে জানান, বৃহস্পতিবার রাতে স্থানীয় বাড়াই উজুরী শাহ দরবার শরিফে ওয়াজ মাহফিল ছিল। বৃদ্ধ আব্দুল মান্নান গাজি ছাড়া তার বাড়ির সবাই ওই মাহফিলে যায়। এরই মাঝে কে বা কারা তাকে বাড়িতে একা পেয়ে কুপিয়ে হত্যা করে বসতঘরের বিছানায় ফেলে রেখে যায়। এর কিছুক্ষণ পর নিহতের স্ত্রী এবং মেয়ের জামাতা বাড়িতে ফিরে গিয়ে দেখেন বিছানায় মরদেহ পড়ে আছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।


তিনি আরও জানান, হত্যাকারীদের খুঁজে বের করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। মরদেহ রাতে হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়।